Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াসিন মোল্লা হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
চাঁদপুরে মেধাবী শিক্ষার্থী, চাঁদপুরে মেধাবী শিক্ষার্থী

চাঁদপুরে ইয়াসিন মোল্লা হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

চাঁদপুরে মেধাবী শিক্ষার্থী মো.ইয়াসিন হোসেন মোল্লার হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ১৬ অক্টোবর, শুক্রবার বিকেলে শহরের শপথ চত্ত্বর বাইতুল আমিন মসজিদের সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধনে নিহত ইয়াসিন মোল্লার এলাকার বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শতাধিক নারী-পুরুষ এবং তার সহপাঠীরা অংশ গ্রহণ করে। তারা হত্যাকারীর সাহেদের ফাঁসির দাবি সম্বলিত ব্যানারে পাশাপাশি পেস্টুন ও প্লেকার্ড প্রদর্শন করে স্লোগান তোলেন।

আরো পড়ুন…চাঁদপুর পৌর নির্বাচনের ভোট কেন্দ্রে হামলায় যুবক নিহত -ভিডিও

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত ইয়াসিন হোসেন মোল্লার পিতা হারুন মোল্লা কালু, নিহতের মা, ছাত্রনেতা মিঠুন বিশ্বাস, এলাকাবাসী ফয়সাল হোসেন, হামিদ মিজি, মাসুম, বাবুল, আব্দুল কাদির গাজী প্রমুখ।

বক্তারা বলেন, মো. ইয়াসিন হোসেন মোল্লা কোড়ালিয়া এলাকার নিরীহ ছেলে। সে একাদশ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী। গত ১০ অক্টোবর এই নিরীহ ছেলেটিকে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসী সন্ত্রাসী সাহেদ মিজি। হত্যার ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ এখনো পর্যন্ত আসামিকে আটক করতে পারেনি। অথচ আসামি সাহেদ প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

বক্তরা আরো বলেন, প্রশাসনের প্রতি আমাদের অনুরোধ থাকবে আগামী ৭২ ঘণ্টার মধ্যে আসামীকে আটক করা হোক। নয়তো আমরা আরও কঠোর আন্দোলনের ডাক দিব।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর নির্বাচন চলাকালে শহরের গনি মডেল হাইস্কুলের সামনে কথা কাটাকাটির জেরে নিহত হয় মো. ইয়াসিন (১৮)। এই হত্যার ঘটনায় নিহতের মা বাদী হয়ে ১১ অক্টোবর সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কোড়ালিয়া এলাকার মফিজ মিজির ছেলে মো. সাহেদকে (১৮) আসামি করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৬ অক্টোবর ২০২০