হঠাও হাসিনা বাঁচাও দেশ ট্যাকব্যাক বাংলাদেশ : গয়েশ্বর চন্দ্র রায়

চাঁদপুরের হাজীগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষীকি উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৪ জুন মঙ্গলবার বিকালে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেন, স্বাধীনতার ঘোষণা যে মেজর জিয়াউর রহমান দিয়েছেন তার প্রমাণ এখানকার বর্তমান এমপি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম জ্বলন্ত সাক্ষী। সেই সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যখন পাকিস্তানের সেনারা গ্রেফতার করে তখন মেজর জিয়া যুদ্ধের নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন করেছে। অথচ মাঝেমধ্যে আওয়ামী লীগের নেতারা স্বাধীনতার ঘোষক নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে আসছে। শুধু তাই নয় সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তাদের ছেলে আমাদের বিএনপির কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়েও আজ নোংরা রাজনীতিতে মেতে উঠেছে আওয়ামী লীগ। তাদের পায়ের তলায় আজ মাটি নাই তা জাতীয় নির্বাচন ও পরবর্তী উপজেলা পরিষদের ভোটের শতাংশ প্রমান করেছে। মানুষ এ আওয়ামী অবৈধ সরকারের সময়ে ভোট কেন্দ্রে যেতে চায় না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের অসুস্থ হয়ে বিএনপিকে নিয়ে আবোল তাবোল বক্তব্য রাখছেন, আমি বলবো আগে তার চিকিৎসা হওয়া দরকার। এমন মাথা নষ্ট লোক দিয়ে রাজনীতি হয়না। আওয়ামী লীগের এজেন্ট হিসাবে কাজের সুযোগ পেয়ে আজ দুর্নীতির পাহাড় গড়েছে সাবেক পুলিশের আইজি বেনজির আহমেদ। যে যেভাবে পেরেছে গত ১৫ বছর সম্পদের মালিক হয়েছে। এসবের জবাব একদিন জনগণকে দিতে হবে। তাই আমরা বলতে চাই হটাও হাসিনা বাচাঁও দেশ ট্যাকব্যাক বাংলাদেশ।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সেলিম মিয়া, কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হক প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৪ জুন ২০২৪

Share