Home / চাঁদপুর / সড়ক নিরাপত্তা ও জনসচেতনতায় র‌্যালি ও আলোচনা সভা
সড়ক নিরাপত্তা ও জনসচেতনতায় র‌্যালি ও আলোচনা সভা

সড়ক নিরাপত্তা ও জনসচেতনতায় র‌্যালি ও আলোচনা সভা

“সাবধানে গাড়ি চালান, নিরাপদ থাকুন” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে চাঁদপুরে সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালি ও আলোচনা সভা সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চাঁদপুর এর আয়োজনে শহরের হাসান আলী স্কুল মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়। র‌্যালিতে জেলার বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী ও শহরের শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।

পেশাজীবী মোটরযান চালকদের সড়ক নিরাপত্তা সচেতনতা বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত সচিব ও ঢাকা বিআরটিএ পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে এবং জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ, স্বাগত বক্তব্য চাঁদপুর বিআরটিএ সহকারী পরিচালক (ইঞ্জিঃ) শেখ মো. ইমরান।

এসময় চট্টগ্রাম বিভাগীয় বিআরটিএ উপ-পরিচালক (ইঞ্জিঃ) মোহাম্মদ শহীদুল্লাহ্, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ২: ৩০ এএম, ৩০ জানুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply