Home / উপজেলা সংবাদ / কচুয়া / হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক দুর্ঘটনায় আহত ৫
সড়ক

হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক দুর্ঘটনায় আহত ৫

চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া নামক স্থানে সিএনজি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতা,সিএনজি চালক সহ ৫জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের অধিবাসী আওয়ামী লীগ নেতা ইঞ্জি. আবুল কালাম আজাদ,মোস্তাফা কামাল,বিল্লাল হোসেন,সুফিয়ান,দেলোয়ার হোসেন। তারা উভয়ে মাঝিগাছা গ্রামের অধিবাসী এবং একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে কড়ইয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত সুফিয়ান, আবুল কালাম আজাদ ও দেলোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সিএনজি চালক বিল্লাল ও যাত্রী মোস্তাফা কামাল কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের সূত্রে জানা যায়, আহত পাচঁজনই মাঝিগাছা গ্রামের বাসিন্দা। তাদের পাঁচজনেই ব্যক্তিগত কাজেই পাশ^বর্তী হাজীগঞ্জ উপজেলায় কাজ শেষে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে উপজেলার কড়ইয়া নামক স্থানে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় সিএনজিটি যাত্রীসহ পাশ্ববর্তী খালে পড়ে যায়।

প্রসঙ্গত,চার মাস পূর্বে একই স্থানে বিআরটিসি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থীর প্রাণ যায়। চাঞ্চালকর এ ঘটনার পরেও সড়ক ও জনপদ বিভাগ এ দুর্ঘটনার স্থানটিতে ম্পিড ব্রেকার, ধিরে চলুন এ ধরনের কোন সতর্ক সংকেত ব্যবহারের উদ্যোগ নেয়নি। তাই সড়কটি স্প্রীড ব্রেকার ও দূর্ঘটনা রোধে প্রশাসনের প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার দাবি জানিয়েছে এলাকাবাসী।