Home / চাঁদপুর / সড়ক দুর্ঘটনায় নারী কাউন্সিলরসহ দু’সাংবাদিক আহত
সড়ক দুর্ঘটনায় নারী কাউন্সিলরসহ দু’সাংবাদিক আহত

সড়ক দুর্ঘটনায় নারী কাউন্সিলরসহ দু’সাংবাদিক আহত

চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহা সড়কে সড়ক দুর্ঘটনায় স্থানীয় প্রত্রিকার দু’সাংবাদিক ও চাঁদপুর পৌরসভার এক মহিলা কাউন্সিলর আহত হয়েছে। বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় শহর তলীর ওয়্যারলেস এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

আহতরা হলেন চাঁদপুর পৌর সভার মহিলা কাউন্সিলর ও জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াস (৩৮), দৈনিক চাঁদপুর বার্তার সহ সম্পাদক শেখ আল মামুন (৩৮) ও দৈনিক সুদিপ্ত চাঁদপুরের বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবু (৩৩)।

আহতরা জানায় বুধবার দুপুরে তারা নিউজ সংগ্রের জন্য চাঁদপুর শহর তলীর বাবুরহাটস্থ পুলিশ লাইনে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যান। অনুষ্ঠান শেষে তারা সন্ধ্যায় চাঁদপুর শহরে ফেরার জন্য একটি অটোবাইকে উঠেন ।

অটোবাইকটি ওয়্যারলেস বিটাক অফিসের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে তারা শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন। অন্যান্যরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটওয়ারী, চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম বেপারী, নাছির চোকদার, মোহাম্মদ আলী মাঝীসহ বিভিন্ন সংবাদকর্মী ও পৌর সভার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫০ পিএম, ০৮ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply