Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / স্মার্ট মতলব গড়তে সকল উন্নয়ন করে যাবো: মায়া চৌধুরী
স্মার্ট মতলব

স্মার্ট মতলব গড়তে সকল উন্নয়ন করে যাবো: মায়া চৌধুরী

গত ৭ জানুয়ারী নির্বাচনে চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসনে বিপুল ভোটে জয়লাভ করেন, আওয়মীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত নৌকা প্রতিকের মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। গত ১০ জানুয়ারী শপথ গ্রহণ করে বৃহস্পতিবার ১৮ জানুয়ারী নিজ বাড়ি মতলব উত্তরের মোহনপুরে আগমন করেন। মায়া বীরবিক্রমের আগমন উপলক্ষে বিকেলে বাংলা বাজার এলাকায় হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন। মতলব উত্তর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা একি চাকমা মিত্রসহ প্রশাসন ও বিভিন্ন নেতাকর্মী ও মোহনপুরে প্রিয় নেতাকে দিয়ে বরন করে নেন।

এসময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, মতলবের মানুষ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছে। আমাকে কথা দিয়ে কথা রেখেছে। এবার আমার পালা। আমি আমার ওয়াদা পালন করবো। স্মার্ট মতলব গড়তে যত উন্নয়ন দরকার তা করবো।

তিনি আরো বলেন, আমি এর আগে মতলব থেকে আরো দুই বার নির্বাচিত হয়েছিলাম এবং মন্ত্রী ছিলাম।তখন ব্যাপক উন্নয়ন করেছি। গত ১০ বছর তেমন কোন উন্নয়ন হয়নি। এবার আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, জেলা মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, আওয়ামী লীগের শিল্গ ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের বিগ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, সদস্য রাধেশ্যাশ সাহা চান্দু, আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, শাহ আলম সিদ্দিকী, আওয়মীলীগ নেতা মানিক দর্জি, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসনে চৌধুরী, সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান আবু বকর সিদ্দিক খোকন, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপির চেয়ারম্যান সেলিম গাজী, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার, সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. উসুফ মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাঢী,সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্র লীগের সভাপতি মনির হোসেন, উপজেলা শ্রমিক লীগ নেতা খোরশেদ চৌধুরী, শামীম প্রধান, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান মামুন, এসএম নোমান দেওয়ান,, বাপ্পী, খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য সদরুল আমিন, জুবায়ের আহমেদ জনিসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ১৮ জানুয়ারি ২০২৪