Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্মার্ট বাংলাদেশ গড়তে অপরাধ মুক্ত সমাজ গঠন জরুরি: এমপি শফিক
বাংলাদেশ

স্মার্ট বাংলাদেশ গড়তে অপরাধ মুক্ত সমাজ গঠন জরুরি: এমপি শফিক

মাদক আমাদের দেশের একটি বড় সামাজিক ব্যাধি। এর থেকে যুব ও তরুণ সমাজকে মুক্ত রাখতেই হবে। কারণ আজকের তরুণ ও যুব সমাজই আগামী বাংলাদেশকে নেতৃত্ব দিবে। তাই তাদেরকে দেশের কাজে লাগাতে হলে তাদের জন্য আমাদের অনেক কিছু করার রয়েছে। এর একটি বড় উপায় হলে নিয়মিত খেলাধূলা ও বিনোদন। অবসরকালীন সময়ে তাদেরকে এখানে ব্যস্ত রাখতে পারলে তাদের যেমন শারিরিক ও মানসিক বিকাশ ঘটবে, তেমনি দেশ ও সমাজ উপকৃত হবে। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে অপরাধ মুক্ত সমাজ গঠন জরুরি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দর্শনকে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

২১ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের টোরা মুন্সীরহাটে খাজে আহমেদ মজুমদার মিনি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট (সিজন-১) ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান উক্ত কথা বলেন।

মুন্সীরহাট জি এন্ড আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই সভায় আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ, ওসি আ: মান্নান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাছ পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, মাহমুদুল হাসান, আলাউদ্দিন ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন।

আলোচনা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরষ্কার ও ট্রফি তলে দেন।

এছাড়া মুন্সীরহাট জি এন্ড আলী উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের সম্মননা প্রদান করা হয়। এর আগে ফাইনাল খেলায় গোবিন্দপুর দক্ষিণ একাদশকে পরাজিত করে কাইতারা একাদশ চ্যাম্পিয়ন হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ২২ ফেব্রুয়ারি ২০২৩