স্বৈরাচার শেখ হাসিনার বিচার এই বাংলার মাটিতে হবে: ইঞ্জি. মমিনুল হক

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ আগস্ট শুক্রবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে কালিয়াপাড়া দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও শাহরাস্তি-হাজিগঞ্জ বিএনপি’র প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তার বক্তব্যে বলেন স্বৈরাচারী হাসিনা সরকার দেশের দীর্ঘ ১৭বছর ক্ষমতা থেকে দেশের অর্থ লুটপাট করে গেছেন।
দেশে গুম, খুন, হামলা, মিথ্যা মামলা দায়ের ও লুটপাটের জন্য স্বৈরাচার শেখ হাসিনার বিচার এক দিন এই বাংলার মাটিতে হবে। আওয়ামী লীগ এতোদিন যা করেছে তার কর্মফল ভোগ করেছে।

অবশেষে এই স্বৈরাচারী হাসিনা সরকার বৈষম্য বিরোধী আন্দোলনে তাকে দেশথেকে পালিয়ে যেতে হয়েছে। দেশের এই ক্লান্তিলগ্নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল,ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন কোন ধরনের এলাকায় যেন কোন বিশৃঙ্খলা না সৃষ্টি হয় এবং সরকারি ও জনগণের জান মাল যেন হেফাজত থাকে সেই ক্ষেত্রে আমাদের সকলকে কঠোর ভূমিকা পালন করতে হবে। যাতে করে কোন ধরনের সরকারি-বেসরকারি ও জনগণের যানমালের ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আয়েত আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন, উপজেলা বিএনপি নেতা আবু ইউসুফ রুপন, উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা অধ্যাপক মোজাহের হোসেন, মোঃ আবুল কালাম আতাহার, মোঃ আলী হোসেন মন্টু, মোঃ আবুল কালাম পাটোয়ারী, আলী আকবর বেপারী মেহের উত্তর ইউপি’র চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মজুমদার, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ , আব্দুস সাত্তার, জাকির হোসেন লিটন, হায়দার আলী, মোঃ কামরুল ইসলাম,উপজেলা যুবদলের সদস্য সচিব এহেতশামুল হক, সাবেক জেলা যুবদল নেতা ইকবাল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোয়াজ্জেম হোসেন শিপন, সদস্য সচিব মোঃ মাসুদ আলম সিকদারসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল সহযোগী সাংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার, ১০ আগস্ট ২০২৪

Share