হাইমচরে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা

২১ আগস্ট উদযাপন উপলক্ষে ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ হাইমচর আগমন উপলক্ষে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ আগস্ট শুক্রবার বিকালে হাইমচর উপজেলার আওয়ামী লীগের কার্যালয়ে হাইমচর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আ.ছাত্তার গাজীর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল পরিচালনা প্রধান অতিথি বক্তব্যে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র এডঃ হেলাল উদ্দিন ভূইয়া বলেন,
জননেত্রী শেখ হাসিনা কে হত্যা করা চেষ্টা করেছিলেন কিন্তু আল্লাহ রহমতে বেঁচে গেছেন।

প্রতি বছরে ন্যায় এ বছরেরও ২১ আগস্ট যথাযথ মর্যাদায় পালন করা হবে। শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করা যায় সে ব্যবহার দেখাতে হবে। শহিদ কুদ্দুস পাটওয়ারী ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নিবেদিত প্রান। তিনি জননেত্রী শেখ হাসিনা কে বাঁচাতে শহিদ হয়েছে আমরা তার রুহে মাগফেরাত কামনা করি। নেতৃত্ব আল্লাহর দান আপনারা ভাল কাজ করলে আপনার যোগ্যতা আপনাকে আপনার যোগ্য স্থানে পৌঁছে দিবে।

এসময় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান পাটওয়ারী, জাহিদ হোসেন, সাংগঠনিক কামরুল হাসান কাউছার, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফ হোসেন উজ্জ্বল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ এনাম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জামিল হায়দার,তথ্য ও গবেষণা সম্পাদক সুজন চন্দ্র দে, হাইমচর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের যুম্গ আহবায়ক মোঃ জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, নাজমুল হোসেন পলাশ, মোঃ জাকির বকাউল, শাহ আলম মিজি, সদস্য কামাল হোসেন, আলী আহমেদ, মমিন হোসেন ও সুলতান ঢালী প্রমূখ।

প্রতিবেদক: মো. ইসমাইল

Share