Home / বিনোদন / স্বামীকে নিয়ে ওমরাহ পালন করতে যাচ্ছেন মাহি
ওমরাহ

স্বামীকে নিয়ে ওমরাহ পালন করতে যাচ্ছেন মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন। সম্প্রতি স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠেছেন মাহি। যেটার এক ঝলক সোশ্যাল মিডিয়াতেও দেখান তিনি।

এদিকে বিয়ের দুই মাস না পেরুতেই স্বামীকে নিয়ে ওমরাহ পালনের সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা। এর আগে বিভিন্ন সময়ে সৌদি আরবে ওমরাহ পালনের ইচ্ছের কথা জানিয়েছিলেন মাহি। অবশেষে চলতি মাসেই নিজের সেই ইচ্ছা পূরণ করতে যাচ্ছেন ‘পোড়ামন’ তারকা।

গণমাধ্যমকে মাহি বলেন, ‘ওমরাহের জন্য আমি ১৫ দিনের ছুটি নেবো। আর এটি এ মাসেই। তবে তারিখটি এখনও ‍ঠিক হয়নি। সে কারণে আপাতত কোনও শিডিউল রাখছি না। প্রথমবার মক্কা শরিফে যাচ্ছি, তাই অনুভূতিটা সত্যিই অন্যরকম।’

সম্প্রতি বর্তমানে ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘ড্রাইভার’ সিনেমার শুটিং করছেন তিনি। চলতি লট শেষ করে কিছু দিনের বিরতিতে সৌদি আরব যাবেন। এরপর ওমরাহ পালন শেষে আবারও শুটিংয়ে ফিরবেন।

এই সিনেমায় গাড়িচালক হিসেবে অভিনয় করছেন মোশাররফ করিম। মূলত তাকে নিয়েই এর গল্প। এতে যাত্রী হিসেবে দেখা যাবে মাহিকে। আরও অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এরপর তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু আচমকাই জানা যায় এ দম্পতির বিচ্ছেদের খবর।

এর আগে মাহি ২০১৫ সালে শাওন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন বলে শোনা যায়। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।