স্বপ্নতরু সামাজিক সংগঠনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে ২০১৭ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়ন ও সচেতনাতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে চাঁদপুর জেলার আলোচিত সামাজিক সংগঠন স্বপ্নতরু।তারই ধারাবাহিকতায় এবার দুইজন নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে স্বপ্নতরু সামাজিক সংগঠনের পক্ষ থেকে দুইটি সেলাই মেশিন বিতরণ করা হয়।

চাঁদপুর শহরস্থ জেলা সমাজসেবা কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে স্বপ্নতরু সামাজিক সংগঠনের সেচ্ছাসেবীরা দুইজন নারীর হাতে সেলাই মেশিন তুলে দেন।

এ সময় সংক্ষিপ্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও স্বপ্নতরু সামাজিক সংগঠনের সাবেক সভাপতি শরীফুল ইসলাম।

এ-সময় অনুষ্ঠানের অতিথিরা স্বপ্নতরু সামাজিক সংগঠনের সফলতা কামনা করেন। এবং অতীতের ন্যায় ভবিষ্যতেও স্বপ্নতরু সামাজিক সংগঠন অসহায় মানুষের পাশে দাঁড়াবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

স্বপ্নতরু সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জুবায়ের আলম বলেন, আমরা সব সময় চেষ্টা করি। অসহায় মানুষের পাশে দাঁড়াতে। আমাদের সংগঠন প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ অবধি আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। ইনশাল্লাহ ভবিষ্যতেও দাঁড়াবো। অতীতের ন্যায় আজ আমরা দুজন নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে। দুইটি সেলাই মেশিন বিতরণ করেছি।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্বপ্নতরু সামাজিক সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সহ-সভাপতি নাসরিন সুলতানা মিলি, সাংগঠনিক সম্পাদক রিয়াজ শাওন,নারী সম্পাদিকা মিশু সানজিদা, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান গাজী।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ৩১ জুলাই ২০২৩

Share