Home / সারাদেশ / স্ত্রীর মন রক্ষায় শ্বাসরোধে বৃদ্ধ বাবাকে হত্যা করলো পাষণ্ড ছেলে

স্ত্রীর মন রক্ষায় শ্বাসরোধে বৃদ্ধ বাবাকে হত্যা করলো পাষণ্ড ছেলে

শনিবার ০৬ জুন ২০১৫ :  ০৬:২৮ অপরাহ্ন

নীলফামারী প্রতিনিধি :

স্ত্রীর মন রক্ষায় বৃদ্ধ বাবাকে শ্বাসরোধে হত্যা করেছেন আমিনুল ইসলাম (৩০) নামে এক পাষণ্ড ছেলে। এর পর আইনের হাত থেকে বাঁচতে বাবা তৌহদ্দি মিয়ার (৬৫) লাশটি মাটি খুঁড়ে ঘরের মধ্যেই পুঁতে রাখার চেষ্টা করেন তিনি।

ঘটনাটি শনিবার সকালে নীলফামারীর কিশোরগঞ্জের উপজেলার বাহগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি জয়নুন কোটপাড়া গ্রামে ঘটে।

এলাকাবাসী অভিযুক্ত ছেলে আমিনুলকে আটক করে থানায় খবর দেয়। পরে দুপুরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায় এবং তৌহদ্দি মিয়াল লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

বাহাগিলি ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান দুলু বলেন, কৃষক তৌহদ্দি মিয়ার স্ত্রী দুই বছর আগে মারা যান। তাদের চার মেয়ের সবারই বিয়ে হয়ে গেছে। তারা স্বামীর বাড়িতে ঘর সংসার করছেন। তাই, একমাত্র ছেলে অভিযুক্ত আমিনুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে বাবার ঘরেই বাস করতেন।

তিনি বলেন, বাবা-ছেলে দু’জনই কৃষক। নিজেদের সামান্য জমি আবাদ করে সংসার চালান তারা। কয়েকদিন ধরে আমিনুলকে তার স্ত্রী গোলাপী ও শ্বশুর বৃদ্ধ তৌহদ্দি মিয়াকে ঘর থেকে আলাদা করে দেওয়ার জন্য চাপ দেয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার হলে দুই দিন আগে স্ত্রী গোলাপী রাগ করে তার ছেলে গোলাপকে নিয়ে বাবার বাড়ি চলে যান। পরে এ ঘটনায় আমিনুল তার বাবা তৌহদ্দির মধ্যে রাগারাগি হয়।

প্রতিবেশীরা বলেন, বাড়ি থেকে স্ত্রী চলে যাওয়ায় ও বাবাকে কোনোভাবেই ঘর থেকে আলাদা করতে না পেরে শুক্রবার রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

প্রতিবেশীরা আরও বলেন, হত্যার পর তৌহদ্দিকে তার শোয়ার ঘরেই মাটি খুঁড়ে লাশ গোপনে মাটিচাপা দেওয়ার চেষ্টা চালায়। সকালে ঘটনাটি টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক ও লাশ উদ্ধার করে।

আটক আমিনুল ইসলামের কাছে সাংবাদিকরা হত্যার বিষয়ে জানতে চাইলে তিনি এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, তৌহদ্দির গলায় শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। লাশের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় অভিযুক্ত ছেলে আমিনুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।