সারাদেশ

স্ত্রীর উপর রাগ করে ঘুমন্ত শিশুকে হত্যা করলো পাষণ্ড বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজশাহী :

স্ত্রীর উপর রাগ করে আদনান হোসেন (৬) নামে একমাত্র সন্তানকে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে হত্যা করেছে পাষণ্ড বাবা। ঘটনাটি ঘটেছে শনিবার ভোররাতে রাজশাহীর পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের চক দর্শনপাড়া গ্রামে। ঘটনার পর খবর পেয়ে রাজশাহীর পবা থানা পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে তার বাবা জসিম উদ্দিনকে গ্রেফতার করে।

রাজশাহীর পবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মনোয়ার হোসেন চাঁদপুর টাইমস জানান, হত্যাকাণ্ডের পর জিজ্ঞাসাবাদে ঘাতক জসিম উদ্দিন পুলিশকে জানিয়েছে, বিদেশ যাওয়ার জন্য কিছুদিন আগে তার স্ত্রীর বড় ভাইকে আড়াই লাখ টাকা দেন। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে তার বিদেশ যাওয়া হয়নি। পরে জসিম উদ্দিন ওই টাকার জন্য স্ত্রী এবং তার ভাইকে চাপ দেন। কিন্তু টাকা দিতে দেরি হওয়ায় এক সপ্তাহ আগে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন। এসময় তার ছেলে আদনান বাবার মায়া ছাড়তে না পেরে তার কাছেই থেকে যায়। কিন্তু শনিবার ভোরে হঠাৎ স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে তিনি এ কাণ্ড ঘটান।

পবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ঘাতক বাবা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। এজন্য শনিবার দুপুরে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য তাকে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের মা সাকিরা বেগম বাদী হয়ে থানায় মামলা করবেন বলে জানা গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ০২:৫২ অপরাহ্ন, ২৬ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ১১ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share