Home / উপজেলা সংবাদ / কচুয়া / নানার বাড়িতে যেতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা
suicide
প্রতীকি ছবি

নানার বাড়িতে যেতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরে কচুয়ায় নানার বাড়িতে বেড়াতে যেতে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে নিশু আক্তার (১২) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

২১ আগস্ট শুক্রবার সন্ধ্যায় উপজেলার ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের জামাল হোসেনের মেয়ে। নিশু রহিমানগর হাজী চাঁদ মিয়া বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

কচুয়া থানার ওসি তদন্ত ইব্রাহীম খলিল জানান, শুক্রবার বিকেল ৬টার দিকে নিশুর মা বসতঘরের পাশেই পার্শ্ববর্তী আরেকটি ঘরে গৃহস্থালীর কাজে ব্যস্ত থাকা অবস্থায় নিশু বায়না ধরে নানার বাড়ি যাবে। মা তাকে অনুমতি দেয় নাই । ২-৩ দিন পরে মামার বাড়ি যাবার আশ্বাস দেয়। এতে করে নিশু মায়ের সাথে অভিমান ও জেদ করে বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

প্রায় এক ঘন্টা পর নিশুর মা বসত ঘরে এসে ঢুকে মেয়ের এই ঝুলন্ত দৃশ্য দেখতে পেয়ে চিৎকার দেয়। খবর পেয়ে রাত সাড়ে ৮ টায় ওসি তদন্ত ইব্রাহিম খলিল সঙ্গীয় ফোর্স নিয়ে সরজমিনে এসে ঝুলন্ত নিশুর লাশ উদ্ধার করে।

২২ আগস্ট শনিবার তার লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২২ আগস্ট ২০২০