Home / আন্তর্জাতিক / প্রবাস / সৌদিতে সড়ক দুর্ঘটনায় শাহরাস্তির একই পরিবারের শিশুসহ হতাহত ১১
Accident

সৌদিতে সড়ক দুর্ঘটনায় শাহরাস্তির একই পরিবারের শিশুসহ হতাহত ১১

সৌদি আরবের আল কাসিমে সড়ক দুর্ঘটনায় চাঁদপুর শাহরাস্তির ১ শিশু নিহত ও ওই পরিবারের ৯ জন সহ ১১ জন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে (বাংলাদেশ সময়) রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে ওই স্থানে দূর্ঘটনার শিকার হয়।

হতাহতের পারিবারিক সুত্রে চাঁদপুর টাইমসের সৌদি আরব করেসপন্ডেন্ট জাানন,‘রিয়াদে বসবাসরত শাহ আলম ও ফখরুল ইসলামের পরিবারকে ভিজিট ভিসায় ওমরাহ্‌ পালনের উদ্দেশ্যে সৌদি আরব নিয়ে আসেন। দুর্ঘটনাস্থলেই ফখরুল ইসলামের শিশু কন্যা আফরিন আক্তার (৯) নিহত হন।’

ক্ষতিগ্রস্থ পরিবারের এক আত্মীয় বলেন, ‘সৌদি আরবের রিয়াদে অবস্থানরত শাহরাস্তি উপজেলার ভাটুনিখোলা গ্রামের শাহআলম ও ফখরুল ইসলাম তাদের পরিবারের সদস্যদের ওমরাহ পালনের জন্য নিয়েছিলেন। রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে আল কাসিম নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয় পরিবারটি। ঘটনাস্থলেই ফখরুল ইসলামের শিশু কন্যা শাহরাস্তি ল্যাবরেটরি স্কুলের ২য় শ্রেণির শিক্ষার্থী ফৌজিয়া ইসলাম আফরিন (০৯) নিহত হয়।’

ওই সময় একই পরিবারের আরো ৯জন সহ ১১জন গুরুতর আহত হয়। আহতরা হলেন- ফখরুল ইসলাম (৪০), তার মা শাহানারা বেগম (৬০), স্ত্রী হালিমা বেগম (২৬), শিশু কন্যা মনিয়া আক্তার (০৬), কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দার তার ভগ্নিপতি শাহআলম (৩৮), শাহআলমের স্ত্রী মর্জিনা বেগম (২৩), শিশু কন্যা সায়মা আক্তার (০৬), নওশিন আক্তার (০৪), শফিকুল ইসলাম (৩৯), সিরাজুল ইসলাম (৪২) ও গাড়িচালক একই উপজেলার ফরিদুল ইসলাম (৪৫)।

আহতরা সৌদিআরবের আলকাসিম ও আল রাজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

একই পরিবারের সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও বাকিরা আহতের খবর শুনে শাহরাস্তি উপজেলার পৌর ১১ নং ওয়ার্ড এর ভাটুনিখোলা মুন্সিবাড়িতে চলছে শোকের মাতম।

মাহবুব আলম, শাহরাস্তি
১৬ নভেম্বর, ২০১৮