Home / সারাদেশ / সৈকত থেকে উদ্ধার হওয়া সেই রহস্যময়ী নারীর পরিচয় মিললো
সৈকত থেকে উদ্ধার হওয়া সেই রহস্যময়ী নারীর পরিচয় মিললো

সৈকত থেকে উদ্ধার হওয়া সেই রহস্যময়ী নারীর পরিচয় মিললো

বরিশাল পটুয়াখালীর কুয়াকাটা সাগর সৈকত থেকে উদ্ধার হওয়া সেই রহস্যময়ী নারীর অবশেষে পরিচয় মিলেছে। একটি অনলাইন নিউজ পোর্টালে শনিবার (২৭ ফেব্রুয়ারি) তার ছবি সংবলিত সংবাদ প্রকাশিত হলে স্বজনরা তার সন্ধান পায়।

রোববার ওই নারীর স্বজনরা ওই অনলাইন নিউজ পোর্টালের বরিশাল আঞ্চলিক করেসপন্ডেন্টের সঙ্গে যোগাযোগ করে চলে যান কুয়াকাটায়। কিন্তু ওই নারীকে উদ্ধারের পরেই শনিবার বিকেলে আদালতের মাধ্যমে বরিশাল জুডিশিয়াল হেফাজতে (সেফহোমে) পাঠানো হয়েছিল। ফলে ওই নারীকে ফিরিয়ে নিতে দেখা দেয় আইনী জটিলতা।

ত্রিশোর্ধ ওই নারীর নাম রায়হানা খাতুন লাইজু (৩৫)। তিনি বরিশাল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের ভাটিখানার সেকশন রোড এলাকায় রুস্তুম আলী সিকদারের মেয়ে।

কলাপাড়া সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ন কবির জানান, অনলাইনে প্রকাশিত ছবি সংবলিত একটি সংবাদ সাদা কাগজে প্রিন্ট করে নিয়ে আসেন ওই নারীর বাবা ও ছোটভাই ফখরুল ইসলাম। এক পর্যায়ে তারা ওই নারীর জাতীয় পরিচয়পত্র আদালতে প্রদর্শন করে নিজেদের স্বজন হিসেবে পরিচয় দেন। এরপর ওই নারীকে তাদের জিম্মায় নিতে আগ্রহ প্রকাশ করে।

সংশ্লিষ্ট আদালতের বিচারক মো. আনিছুর রহমান সোমবার ভিক্টিম অর্থাৎ ওই নারীর উপস্থিতিতে বিষয়টি শুনবেন এবং রায় দিবেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারীর ছোট ভাই ফখরুল ইসলাম রোববার রাতে মুঠোফোনে জানান, তার বোন মানসিক ভারসাম্যহীন। গত শুক্রবার বাসার অধিকাংশ লোক জুমার নামাজ আদায় করতে গেলে সে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো। কিন্তু হঠাৎ করে শনিবার রাতে অনলাইন পত্রিকায় দেখতে পান তার বোনকে কুয়াকাটা পুলিশ উদ্ধার করেছে। এরপর থেকে প্রতিনিয়ত পত্রিকাটির আঞ্চলিক করেসপন্ডেন্টের সাথে যোগাযোগ রেখে চলে যান কুয়াকাটায়।

নিউজ ডেস্ক || আপডেট: ১০:০৪ অপরাহ্ন, ২৮ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর