Home / চাঁদপুর / চাঁদপুরে একাধিক ফেক আইডির বিরুদ্ধে সেলিম খানের জিডি
সেলিম খানের জিডি

চাঁদপুরে একাধিক ফেক আইডির বিরুদ্ধে সেলিম খানের জিডি

ফেসবুক ও ইউটিউবে ফেক আইডি খুলে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে কয়েকটি আইডির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম খান।

২১ জুলাই মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর মডেল থানায় তিনি এই সাধারণ ডায়েরি করেন। সেলিম খান চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, সংগঠক ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি। তিনি একাধিক গণমাধ্যমের কর্ণধার। এছাড়া দেশের সুনামখ্যাত চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার মালিক।

অভিযোগ সূত্রে জানা যায়, ইউটিউবে কথিত চ্যানেল জনতা টিভি, অনুসন্ধান টিভি ও ফেসবুকে সুমন বেপারীসহ বেশ কিছু ফেক আইডি থেকে গণমানুষের নেতা সেলিম খানের বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালানো হচ্ছে। কথিত এসব ইউটিউব চ্যানেলের নামের সাথে টিভি শব্দ যুক্ত থাকলেও নেই কোনো অনুমোদন ও যোগাযোগের ঠিকানা।

ফেসবুক ও ইউটিউবে ফেক আইডি খুলে এই চক্রপপটি দীর্ঘদিন ধরে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও জননন্দিত জনপ্রতিনিধি এবং রাজনৈতিকবৃন্দের ছবি ব্যবহার করে মিথ্যা, গুজব ও বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে।

প্রেস বিজ্ঞপ্তি, ২১ ‍জুলাই ২০২০