Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিতদের শুভেচ্ছা বিনিময়
সেলিম-খাঁনকে-নৌকা-প্রতীক

চাঁদপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিতদের শুভেচ্ছা বিনিময়

সদ্য চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা রিদোয়ন উপজেলার শাহ্ মাহমুদপুর ও রামপুর ইউনিয়নে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার (২৭ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত তারা ভোটার, কেন্দ্র কমিটি, দলীয় নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগনের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় করেন। দুপুরে শাহ্ মাহমুদপুর ইউনিয়ন পরিষদে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদ্য নির্বাচিত চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তার বক্তব্যে বলেন, যারা দলের নির্দেশ মেনে মাঠে ছিল, তারাই আগামী দিনে দলের নেতৃত্ব দিবে। সেই জন্য নেতৃবৃন্দের মাধ্যমে একটি তালিকা তৈরি করা হবে। আমরা বর্তমান নির্বাচনী মাঠ দেখেছি। সবাইকে সবার অবস্থান থেকে সংশোধন করতে হবে। নিজের স্বার্থকে বিসর্জন দিতে পারলে দল ও উন্নয়ন ঊর্ধ্বে থাকবে। দল ও জনগণের প্রত্যাশা নিয়ে আমরা কাজ করবো।

সদ্য নির্বাচিত ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী বলেন, নির্বাচনে সকলে অনেক পরিশ্রম করেছেন। যা আমরা কখনও অস্বীকার করতে পারবো না। কেউ কাঁদা ছোড়াছুড়ি করবেন না। সকলে ঐক্যবদ্ধ হলে উন্নয়ন করা সম্ভব। আমরা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিকে সাথে নিয়ে সকল উন্নয়নে কাজ করে যাবো।

সদ্য নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা বলেন, আগামী ৫ বছরের জন্য আপনারা আমাদেরকে ভোটের মাধ্যমে মূল্যায়ন করেছেন। দোয়া করবেন যেন আমরা আপনাদের ভোটের মর্যাদা রাখতে পারি।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম দুলু মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান খান মিলনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য শরীফ হোসেন পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, বাগাদী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ইব্রাহিম খলিল লিটন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা চরবাকিলা, কামরাঙ্গা ও মনিহার এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে প্রবীণ আওয়ামীলীগ নেতা মরহুম জয়নাল আবেদীন সর্দার ও মান্নান সর্দারের কবর জিয়ারত করেন।

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ মার্চ, ২০১৯