শাহরাস্তিতে অসহায়দের মাঝে গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনির্মাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ৯ জুন শুক্রবার সকালে কালিয়াপাড়া বশির উল্লাহ মেডিকেল সেন্টারে মিলনায়তনে গৃহনির্মাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ এবিএম সালাউদ্দীনের পক্ষে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির প্রধান, প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম আজাদ, কমিটির কোষাধক্ষ্য মোঃ মাজহারুল ইসলাম মিঠু। উপস্থিত ছিলেন সদস্য মোঃ ইমরান হোসেন, মোঃ মামুনুর রশিদ, মার্কেটিং ম্যানেজার মোঃ ইকবাল হোসেন, বশির উল্লাহ সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক মোসাঃ সকিনা আক্তারসহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

আয়োজক সূত্রে জানা যায় প্রতিবছরের ন্যায় বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে পৌর ও উপজেলা বিভিন্ন ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেন। এবছর পৌর ও বিভিন্ন ইউনিয়নের ৪২ জনকে গৃহনির্মাণ সামগ্রী, নগদ অর্থ ও ৭জন অসহায় মহিলাদেরকে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়াও বশিরউল্লা মেডিকেল সেন্টারে অত্যাধুনিক ডিজিটাল মেশিন দ্বারা রোগ নির্ণয় পরীক্ষা, গরিব অসহায়দের স্বল্প মূল্য সকল প্রকার রোগ নির্ণয় পরীক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।

প্রতিবেদক: জামাল হোসেন, ৯ জুন ২০২৩

Share