Home / চাঁদপুর / রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের অভিষেক উদযাপন
Rotary cnetral

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের অভিষেক উদযাপন

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের রোটাবর্ষের বোর্ড অব ডাইরেক্টরস্ বৃন্দের ২৮ তম অভিষেক উদযাপন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রæয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, রোটারি ক্লাব দেশের উন্নয়ন এবং সমাজের ভালো কাজগুলোতে রিয়োজিত রয়েছে। রোটারি ক্লাব একটি ব্যতিক্রম মূলক সংগঠন। তারা নিজেদের অর্থদিয়ে সমাজের উন্নয়নে ভূমিকা রাখে। আপনারা যে নিজেদের শ্রম দিয়ে সমাজে কাজ করছেন, তার জন্য আপনাদের ধন্যবাদ জনাই। রোটারি বিশ্বে পলিও মুক্ত করণে প্রথমে উদ্যেগ গ্রহন করে। আপনারা ব্যপক পরিসরে মানুষকে সেবা-সহযোগিতা করছেন।

তিনি আরো বলেন, যে কোন কাজ হোক না কেনো, ইচ্ছে শক্তি থাকলে সব কাজে এগিয়ে আসা যায়। যেমনি রোটারি ক্লাব তা করে আসছে। আমি চাই আপনারা যে কাজগুলো সমাজের উন্নয়নে করছেন, তা আরো ব্যাপক হারে বৃদ্ধি পাবে। আপনাদের কর্মকান্ড সারা বিশ্বে ছড়িয়ে পড়–ক আশা করি। সকল বিষয় থেকে রোটারি ক্লাব সবার থেকে এগিয়ে থাকবে।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের নব-নির্বাচিত সভাপতি রোটা. আবদুল বারী জমাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের ডেপুটি গভর্নর শেখ মনির হোসেন বাবুল, এসিন্ট্রেন গভর্নর তমাল কুমার ঘোষ রোটারি ক্লাবের সভাপতি দেওয়ান আরশাদ আলী, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল ক্লাবের সাবেক সভাপতি হাজী শবেবরাত সরকার, রোটা. বাবু লাল কর্মকার, শরীফ মো. আশ্রাফুল হক, বিদায়ী সভাপতি মফিজ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. নূরুল আমিন খান আকাশ, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বদরুল ইসলাম মজুমদার, সেরা শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মজিবুর রহমান গাজী ও সেরা শিক্ষির্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন শামসুন্নাহার।

এদিকে প্রতি বছরের ন্যায় এবারো অভিষেক অনুষ্ঠানে ৪ জন স্কুল শিক্ষককে সেরা শিক্ষক সম্মননা, ৩ জন পুলিশ কনেস্ট্রবলকে সেরা কনেস্ট্রবল সম্মননা ও ১০ জন স্কুল শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদান এবং স্কুল ব্যাগ তুলে দেন অতিথিবৃন্দ।

শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ