Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে শোক দিবস পালন
শোক

সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে শোক দিবস পালন

মহান স্বাধীনতা ও বাংলাদেশের স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টে নিহত বীর শহীদের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে চাঁদপুর সদরে সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়, কর্তৃক বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

প্রধানশিক্ষক আবদুল আজিজের সভাপতিত্বে আলোচনা সভাসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন শেষে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও মনিরা ওভার সীজ রিক্রটিং এজেন্সি বনানী ঢাকা এর চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন। পরিচালনা করেন সহকারী শিক্ষক মো. আবদুল করিম ।

কর্মসূচির মধ্যে ছিল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধ-নমিতভাবে উত্তোলন, কালোব্যাচ ধারন ,সকাল ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ,সকাল সাড়ে ৯ টায় র‌্যালি শেষে নিজ প্রতিষ্ঠানে বেলা সাড়ে ১০ টায় বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক আলোচনা ও রচনা,চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণ।

আরো উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মো.আব্বাছ আলী মজুমদার এবং সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীবৃনদ উক্ত অনুষ্ঠানের বিভিন্ন কর্মসূচির প্রমান্য চিত্র।

সিনিয়র করেসপন্ডেন্ট
১৬ আগস্ট ২০২৩