শাহরাস্তি

সূচীপাড়া দক্ষিণে বিট পুলিশিংয়ের সভা

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শাহরাস্তির সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নে ১০ নং বিট পুলিশিংয়ের সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ডিসেম্বর বুধবার বিকেলে সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিট পুলিশিং এর সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহারাস্তি থানার পুলিশ পরিদর্শক মোঃ মোরশেদুল আলম ভূঁইয়া। বিট পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির সেন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুচিপাড়া দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ। বিশিষ্ট সমাজ সেবক মোঃ সিদ্দিকুর রহমান তপদার, বিট পুলিশিং এর সহ-সভাপতি মোঃ মঞ্জুর হোসেন (সুমন), বিট পুলিশিং এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ মোজাম্মেল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা বলেন মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ ও কিশোর গ্যাং প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। এছাড়াও এলাকায় ইভটিজিং, চুরি, চিনতাই, সন্ত্রাস-জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ সহ যে কোন অপরাধ হলে প্রশাসনকে অবগত করার জন্য আহ্বান করা হয়, এবং এলাকায় কোন অপরাধমূলক কাজ হলে পুলিশ প্রশাসনকে অবগত করার জন্য অনুরোধ করা হলো।
প্রত্যেক ইউনিটের সকলে এই শীতে কষ্ট করে অনুষ্ঠান সফল করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বিট পুলিশিং এর নেতৃবৃন্দ।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,২৪ ডিসেম্বর ২০২০

Share