Home / উপজেলা সংবাদ / সূচিপাড়া বাজার কমিটির নির্বাচন

সূচিপাড়া বাজার কমিটির নির্বাচন

মো. মাহবুব আলম, চাঁদপুর :

শাহরাস্তির সূচিপাড়া ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ২০১৫ সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে এ ভোটগ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে ৫টি পদে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে ইউসুফ খান মিলন ১৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছেফায়েত উল্যা মজুমদার পেয়েছেন ১২৯ ভোট। সহ-সভাপতি পদে মোঃ আলী পাটওয়ারী ১৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন পেয়েছেন ১৫১ ভোট। সাধারণ সম্পাদক পদে মুসলে উদ্দিন রিপন ১১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ মোহাম্মদ আলী পেয়েছেন ৯৫ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আবু তাহের ২২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম মিয়া পেয়েছেন ৯২ ভোট। প্রচার সম্পাদক পদে মোঃ আবুল হোসেন বুলু ১৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিনউদ্দিন পেয়েছেন ১১৮ ভোট।
নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাইফুল আলম। নির্বাচনে সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন সূচিপাড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মো. হাবিবুর রহমান পাটওয়ারী।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫