Home / বিনোদন / সুসংবাদ দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা পলাশ
ব্যাচেলর পয়েন্ট

সুসংবাদ দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা ও মডেল জিয়াউল হক পলাশ ভক্ত-শুভানুধ্যায়ীদের সুখবর দিয়েছেন। তিনি বিয়ের খবর সামনে এনেছেন।

পলাশ যাকে বিয়ে করেছেন তার নাম নাফিসা রুম্মান মেহনাজ।

নাফিসা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। সেই সঙ্গে নাফিসা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিও করছেন।

জানা গেছে, কিছুদিন হলো পলাশ-নাফিসার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ঘরোয়া পরিবেশে তাদের বিয়ে হয়েছে বলে জানা গেছে।

নাসিফা পলাশের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন। পূর্বপরিচিতা থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন। সম্প্রতি পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন পলাশ।

বিয়ে নিয়ে পলাশ বলেন, বাবা মায়ের পছন্দকে গুরুত্ব দিয়ে বিয়ে করেছি। দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন পরষ্পরের অপরিহার্য হয়ে একসঙ্গে থাকতে পারি।

আগামী ফেব্রুয়ারিতে বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা করবেন পলাশ-নাফিসা।

উল্লেখ্য, নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে শোবিজে পা রাখেন জিয়াউল হক পলাশ। এরপর তিনি অভিনয়ে জড়িয়ে পড়েন। কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে কাবিলা চরিত্রে অভিনয় করে তিনি দেশজুড়ে জনপ্রিয়তা লাভ করেছেন।

বিনোদন ডেস্ক, ১৬ ডিসেম্বর ২০২২