Home / চাঁদপুর / সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক পরিবারের পাশে সুজিত রায় নন্দী
nondi

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক পরিবারের পাশে সুজিত রায় নন্দী

সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো.মানিক পাটওয়ারীর পরিবারের খোঁজ-খবর নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

বুধবার(১৩ ফেব্রুয়ারি) বিকেলে মানিকের কোড়ালিয়া রোডস্থ বাসভবনে গিয়ে পরিবারের খোঁজ-খবর নেন। এ সময় তিনি মানিকের তিন কন্যা সন্তানের পড়ালেখার ব্যয়ভার বহন ও স্ত্রী’র কর্মসংস্থান ব্যবস্থার বিষয়ে আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, সম্মানিত সদস্য মো. হাবিবুর রহমান খান, ইব্রাহিম রনি, সাংবাদিক ডা. শেখ মহসিনসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, গত ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজারে বালুবাহি পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহি দুই টিভি সাংবাদিক মো.নেয়ামত হোসেন ও মো. মানিক পাটওয়ারী গুরুতর আহত হন। তাদের দু’জনকে ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

সেখানে ৮ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর ঢাকার উত্তরা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে গত ৩০ জানুয়ারি বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারী মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় গুরুতর আহত অপর সাংবাদিক একুশে টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. নেয়ামত হোসেন বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েেছে।

প্রেস বিজ্ঞপ্তি