Home / চাঁদপুর / সুজনের চাঁদপুর জেলা কমিটি অনুমোদন
সুজনের চাঁদপুর জেলা কমিটি অনুমোদন

সুজনের চাঁদপুর জেলা কমিটি অনুমোদন

সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁদপুর জেলা কমিটি অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সম্পাদক বদিউল আলম মজুমদার। নবগঠিত চাঁদপুর জেলা কমিটির সভাপতি গোলাম কিবরিয়া জীবন ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

৩১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ প্রফেসর রনজিত কুমার বণিক, সহ-সভাপতি জসিম উদ্দিন শেখ ও শরীফ হোসেন চৌধুরী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সহ-সম্পাদক আল-ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পাঠান, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ ফেরদৌস, কোষাধ্যক্ষ অ্যাড. আল-আমিন হোসেন উজ্জ্বল, দপ্তর সম্পাদক মোঃ জাহিদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুদ আলম, মহিলা বিষয়ক সম্পাদক অনিমা সেন চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক শাহমুব জুয়েল, সমাজকল্যাণ সম্পাদক মোঃ মমিন খান নয়ন।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- অধ্যক্ষ মোশারেফ হোসেন, অ্যাড. আবদুল্লাহ আল ফারুক, অধ্যক্ষ মনিরুল হক, প্রভাষক অশোক কুমার সাহা, সালাউদ্দিন আহমেদ, জি এম শাহীন, আবদুস সালাম আজাদ জুয়েল, তানভির আহমেদ, মমতাজ উদ্দিন মিলন, আবুল কাশেম সায়মন, কামরুল হাসান সউদ, আবুল কাশেম আজাদ, সাখাওয়াত হোসেন পলাশ, মোঃ হাবিবুর রহমান পাটওয়ারী, মোঃ সালাউদ্দিন রাসেল মাঝি। আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তি, ১৭ মার্চ ২০২০