Home / জাতীয় / লন্ডন থেকে সরাসরি সিলেটে যাবেন প্রধানমন্ত্রী
Hasina-PM-smile
ফাইল ছবি

লন্ডন থেকে সরাসরি সিলেটে যাবেন প্রধানমন্ত্রী

আগামী সাত অক্টোবর দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন তিনি লন্ডন থেকে সরাসরি সিলেটে যাবেন। সেখানে এক ঘন্টা যাত্রা বিরতি করে ঢাকায় আসবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান বলেন, সিলেটে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি মৌখিকভাবে জানতে পেরেছি। তবে অফিসিয়াল ভাবে এখনো জানানো হয়নি। যাত্রা বিরতিকালে কারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোগ পাচ্ছেন, সে বিষয়ে বিস্তারিত জানা যাবে ৫ অক্টোবর। এদিন এসএসএফ’র সঙ্গে বৈঠক হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান করতে গত ১৬ সেপ্টেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দেন। ২১ সেপ্টেম্বর শেখ হাসিনা সাধারণ অধিবেশনে বক্তৃতা করেন।

পরে ভার্জিনিয়ায় ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায় যান প্রধানমন্ত্রী। সেখানে অবস্থানকালে ২৫ সেপ্টেম্বর স্থানীয় হাসপাতালে তার গলব্লাডারে সফল অস্ত্রোপচার হয়। প্রধানমন্ত্রীর ২ অক্টোবর দেশে ফেরার কথা ছিল। অস্ত্রোপচারের কারণে তার দেশে ফেরা পিছিয়ে যায়। পরে মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন থেকে লন্ডনের উদ্দেশ্যে রওনা দেন তিনি। বিকাল সোয় তিনটার দিকে তিনি লন্ডনে পৌঁছান। বর্তমানে সেখানেই অবস্থান করছেন।

নিউজ ডেস্ক
: : আপডেট, বাংলাদেশ ১২ : ১০ পিএম, ০৪ অক্টোবর, ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply