Home / কৃষি ও গবাদি / সিলেটে তাবলীগ কর্মীকে জবাই করে খুন

সিলেটে তাবলীগ কর্মীকে জবাই করে খুন

‎Monday, ‎18 ‎May, ‎2015  01:10:47 PM

সিলেট করেসপন্ডেন্ট :

সিলেট মহানগরের চারাদিঘীরপাড় এলাকায় মো. ইব্রাহিম আবু খলিল (৫৫) নামে এক তাবলীগ কর্মীকে খুন করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। নিহত ইব্রাহিম ওই এলাকার ১নং বাসার সাদউদ্দিন আল হাবীবের ছেলে।

নিহতের ছেলে সাজিদ উদ্দিন জানান, রোববার দিবাগত রাতে খাওয়া-দাওয়া সেরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন ইব্রাহিম। সোমবার সকালে তার ঘরের দরজা খোলা পাওয়া যায়। এসময় ঘরের খাটের নিচে হাত বাঁধা ও গলাকাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখের উপর একটি বালিশ চাপা দেয়া ছিলো। খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিকে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠায়।

সাজিদ মিয়া আরো জানান, নিহত ইব্রাহিম তাবলীগ করতেন। গত দুই দিন আগে তিনি তাবলীগ শেষে ভারত থেকে দেশে ফিরেছেন। ঘাতকরা ঘরে থাকা ল্যাপটপ ও স্বর্ণ নিয়ে গেছে বলে জানান সাজিদ।

কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, হাত বাঁধা ও গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার বিভিন্ন আলমত সংগ্রহ করা হয়েছে। হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে জানান ওসি।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।