চাঁদপুরে সিএনজি শ্রমিক ইউনিয়নের নির্বাচনে প্রতীক বরাদ্দ

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটো, ট্যাক্সি ও ট্যাক্সিকার সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের (রেজি. নং-চট্ট-২৫০৩) এর ২০২২-২৪ সালের নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক দেওয়া হয়েছে। নির্বাচনে ১৭ পদে ২৫ প্রার্থী মনোনয়ন জমা দেন। এরমধ্যে ৯টি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দ্বীয় বিজয়ী হয়েছে। বাকি ৮টি পদে ২জন করে মোট ১৬টি প্রার্থী অংশ নিচ্ছেন।

সোমবার বিকেল চেয়ারনম্যান ঘাট আল নূর কমপ্লেক্সের ৩য় তলায় ইউনিয়নের প্রধান কার্যালয়ে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটো, ট্যাক্সি ও ট্যাক্সিকার সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার ও পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী, সহাকারী নির্বাচন কমিশনার মো. মিজানুর রহমান ভূঁইয়ার ও মো. মো. আলম খানের কাছ থেকে প্রার্থীরা তাদের পছন্দের প্রতীক গ্রহণ করে।

প্রার্থীরা হলো- সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ওমর ফারুক (হারিকেন) ও মো. বাবুল খান (ছাতা)। কার্যকরী সভাপতি মো. সফিক গাজী (সাইকেল) ও মো জহিরুল ইসলাম পাটওয়ারী (টেবিল ফ্যান)। সিনিয়র সহ-সভাপতি মো. মিন্টু বেপারী (মোমবাতি) ও মো. আশাদুল মিজি (আপেল)। সহ-সাধারণ সম্পাদক মো. আবুল কালাম ভুট্টু (ডালিম) ও মো. সুমন প্রধানিয়া (চশমা)। সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের মিজি (রিক্সা) ও মান্নান মোল্লা রাজু (ফুটবল)। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাসুদ গাজী (ব্যাট) ও মো. তোফাজ্জল হোসেন (ভ্যানগাড়ি)। সড়ক ও লাইন সম্পাদক মো. তাইজ উদ্দিন হাওলাদার (কবুতর) ও মো. আলমগীর (মোরগ)। কার্যকরী সদস্য মো. ইয়াছিন লিটন (মই) ও মো. ছোবান খান (বই)।

বিনাপ্রতিদ্বন্দ্বীয় বিজয়ী প্রার্থীরা হলো- সহ-সভাপতি (১) পদে আব্দুল লতিফ খান, সহ-সভাপতি (২) পদে ফয়সাল, সাধারণ সম্পাদক পদে মো. সলিম গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. আলমগীর হোসেন পাঠান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন খান, অর্থ সম্পাদক পদে মো. রিপন হোসেন, প্রচার সম্পাদক পদে মো. সবুজ মিয়া, দপ্তর সম্পাদক পদে মো. শামীম মিজি ও কার্যকরী সদস্য (২) পদে মো. মহসিন মিজি।

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটো, ট্যাক্সি ও ট্যাক্সিকার সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার ও পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী বলেন, আগামী ৫ মার্চ শনিবার চাঁদপুর জেলা সিএনজি চালিত অটো, ট্যাক্সি ও ট্যাক্সিকার সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন হওয়ার কথা ছিলো, কিন্তু ঐ দিন ভোট কেন্দ্র ষোলঘর আদর্শ হাই স্কুল খোলার কারণে নির্বাচন পিছিয়ে ১২ মার্চ নির্ধারণ করা হয়েছে। ১২মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ষোলঘর আদর্শ হাই স্কুলে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যরা থাকবে। একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আপনাদের উপহার দিতে চাই। এ জন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৮ ফেব্রুয়ারি ২০২২

Share