সিংআড্ডা উবিতে ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক মাহবুবুর রহমান

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক হলেন ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মাহবুবুর রহমান। বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মজুমদার, প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাস ও অন্যান্য শিক্ষকবৃন্দের সিদ্ধান্ত ও পরামর্শে গত ২৬ সেপ্টেম্বর তাকে এ পদে মনোনীত করা হয় এবং ১লা অক্টোবর থেকে তার দায়িত্ব পালন করবেন। অন্যদিকে মো. মাহবুবুর রহমান পাটোয়ারী ২০২২ সাল থেকে কচুয়া উপজেলা পর্যায়ে ইংরেজি বিষয়ে মাষ্টার্স ট্রেইনার (প্রশিক্ষক) হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের অধিবাসী বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন পাটোয়ারীর সুযোগ্য সন্তান মো. মাহবুবুর রহমান পাটোয়ারী ২০১২ সালের ৩০শে ডিসেম্বর সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক (ইংরেজি) পদে যোগদান করে সুনাম ও সাফল্যের সাথে দায়িত্ব পালন করে ম্যানেজিং কমিটি, সকল শিক্ষকবৃন্দ, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর মন জয় করেন।

এদিকে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক পদে মো. মাহবুবুর রহমান মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ সেপ্টেম্বর ২০২৩

Share