Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার ইয়াবাসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক
সাড়ে ১৭ হাজার

ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার ইয়াবাসহ তিন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকাসহ ৩ র্শীষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ১৭ আগস্ট উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পশ্চিম জয়শ্রী পাটওয়ারী বাড়ি থেকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

এটিই চাঁদপুর জেলার মাদক আটকের মধ্যে সবচেয়য়ে বড় চালান বলে দাবি করেছে পুলিশ।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ – হাজীগঞ্জ) সার্কেল আফজাল হোসেন বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এ সময় ৩ মাদক ব্যবসায়ীকেও হাজির করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো−ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের মামুন পাটওয়ারী (৪২) ও চট্টগ্রামের লোহাগড়ার রাসেল (৩৫) এবং রেজাউল করিম (২২)।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ – হাজীগঞ্জ) সার্কেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর সাড়ে ১২ টায় ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিবের নেতৃত্বে এস আই জালাল উদ্দিন, এ এস আই শিকদার হাসিবুর রহমানসহ পুলিশের একটি দল উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের পশ্চিম জয়শ্রী পাটওয়ারী বাড়ি (খালপাড়স্থ) মামুন পাটওয়ারীর বসত বিল্ডিং এ অভিযান পরিচালনা করে মামুন পাটওয়ারী (৪২), চট্টগ্রাম লোহাগড়ার রাসেল (৩৫) ও রেজাউল করিম (২২) কে আটক করে এবং তাদের কাছ থেকে ১৭ হাজার ৫’শ পিছ ইয়াবা। যাহার আনুমানিক মূল্য ৫২ লক্ষ ৫০ হাজার টাকা, মাদক বিক্রয়ের ৭০ হাজার টাকা। একই সাথে ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত রেজিষ্ট্রেশন বিহীন আনুমানিক ১লক্ষ ৫৭ হাজার টাকা মূল্যের লাল রং এর এফাসি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তিনি জানান, আটক মামুন, রাসেল ও রেজাউল করিম কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকাসহ আশপাশের কয়েকটি জেলায় ইয়াবা সরবরাহ করতো। তারা শীর্ষ ইয়াবা ডিলার। তাদের বিরুদ্ধে কুমিল্লা ও ফেনী জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

তিনি আরো জানান, গত বছরের জুলাই মাসে আটককৃত মামুনের ছোট ভাই সালাউদ্দিন (রাজু) কে ২ হাজার ১’ শ পিছ ইয়াবাসহ আটক করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, এটিই চাঁদপুর জেলার মাদক আটকের মধ্যে বড় চালান।

এদিকে তিন মাদক ব্যবসায়ী আটকের সংবাদে ঐ এলাকার সাধারন জনগনের মাঝে স্বস্তির ভাব বিরাজ করছে।

শিমুল হাছান, ১৭ আগস্ট ২০২০