Home / বিশেষ সংবাদ / সাড়ে ১৩ বছর বয়সে ৩৩টি ভোট!

সাড়ে ১৩ বছর বয়সে ৩৩টি ভোট!

‎Tuesday, ‎28 ‎April, ‎2015  04:52:42 PM

চাঁদপুর টাইমস ডট কম

বয়স ১৩ বছর ৬ মাস। এই নাবালক শিশু আজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে একাই ৩৩টি ভোট দিয়েছে। রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজির বাগ ভোট কেন্দ্রে সে এ ভোট দেন।

ইব্রাহীম খলিল ভোট দিয়ে সাংবাদিকদের জানান, আমি সকালে মাদ্রাসা থেকে পানি আনার উদ্দেশ্যে বের হলে স্থানীয় এক ক্ষমতাসীন দলের নেতা তাকে ধরে নিয়ে যায়। সে বলে তুমি এই মার্কাগুলোতে ভোট দেও। সেও তার কথামতো ভোট দেয়। খলিল জানায়, আমি একাই ইলিশ মাছ মার্কায় এবং ঠেলাগাড়ি মার্কায় ৩৩টি ভোট দিয়েছি। আমাকে কোনো টাকা-পয়সাও দেয়া হয়নি। ইব্রাহীম থলিলের বাড়ি গাজীপুর। তার পিতার নাম কাজী আপেল মাহমুদ।

তবে ভোট দেয়ার পর ভয়ে আছে খলিল। কারণ তার এই কথা যদি সরকার দলীয় কেউ জেনে যায় তাহলে তার জীবন বিপন্ন হতে পারে। এই আশঙ্কার কথাও জানায় খলিল।

এদিকে যাত্রাবাড়ীর ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলের সংরক্ষিত মহিলা প্রার্থী রাশেদা আক্তার রানু অভিযোগ করেন, একটা ছেলেকে দিয়েই সরকার দলীয় লোকজন ৩৩টি ভোট দিয়েছে। এর বাইরে আরও অনেক ভোট জাল দেয়া হয়েছে। আমার কোনো এজেন্ট কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। আমার ভোটারদেরও ভোট দিতে দেয়া হয়নি। এ কারণে আমি নির্বাচন প্রত্যাখান করছি।

চাঁদপুর টাইমস/ডিএইচ/২০১৫