Home / জাতীয় / রাজনীতি / সালাউদ্দিন রহস্যের জাল খুলবে

সালাউদ্দিন রহস্যের জাল খুলবে

কুমিল্লা করেসপন্ডেন্ট :

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কদের বলেছেন, নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিনের স্ত্রীর দেয়া তথ্যে জানতে পারলাম তিনি ভারতের মেঘালয় রাজ্যের একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন। মানসিক সমস্যা হয়েছে বলেই তাকে মানসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সেদেশের পুলিশ সূত্রে জানা গেছে। এব্যপারে সরকারের কাছে এর বাইরে আর কোন তথ্য নেই।

তিনি বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেইন প্রকল্পের বিভিন্ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, বিএনপি এতোদিন সালাহউদ্দিনকে নিয়ে নানান কথা বলেছিলো, সরকারেরও সমালোচানা করেছিলো। কিন্তু এখন প্রশ্ন জাগে, তিনি কি করে ভারতে গেলেন ?

ওবায়দুল কাদের বলেন, গোটা ব্যাপারটিই এখন রহস্যবৃত। অচিরেই এ রহস্যের জাল খুলবে বলেও তিনি মন্তব্য করেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিলার পদুয়ারবাজার বিশ্বরোডে নির্মানাধীন রেলওয়ে ওভারপাসের কাজের অগ্রগতি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, পদুয়ারবাজার রেলওয়ে ওভারপাসটি ইতিমধ্যেই সিংহ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। এখানে চার লেনের মধ্যে দুটি লেন আগামী জুনে চালু হবে। বাকি দুই লেইন ডিসেম্বরে চালু হবে।

তিনি বলেন, ঠিকাধারী প্রতিষ্ঠান পিবিএল কাজে মারাত্মক দীরগতি করছে। আগামী ৩০ জুনের মধ্যে কাজ সম্পন্ন করতে না পারলে পিবিএল এর কার্যদেশ বাতিল করা হবে বলেও মন্ত্রী সাংবাদিকদের জানান।

এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চারলেন এর প্রকল্প, সড়ক ও জনপথ বিভাগ, হাইওয়ে পুলিশ এবং চারে লইন প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ মন্ত্রীর সাথে ছিলেন।

চাঁদপুর টাইমস/জেএআই/এএস/ডিএইচ/২০১৫।