Home / জাতীয় / রাজনীতি / সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ রোববার
সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ রোববার

সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ রোববার

স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী সোহেলের নামে `মিথ্যা অপপ্রচার` ও মামলা প্রত্যাহারের দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। রোববার সারাদেশের জেলা ও মহানগরীতে বিক্ষোভ করবে স্বেচ্ছাসেবক দল।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলি সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়, বিদেশি নাগরিক হত্যায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী সোহেলকে জড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা, বানোয়াট ও মনগড়া সংবাদ প্রকাশের প্রতিবাদে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আগামী ২৩ অক্টোবর শুক্রবার সকাল ১০টায় ঢাকায় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে এবং ২৫ অক্টোবর সারাদেশের জেলা ও মহানগরীতে বিক্ষোভ করবে স্বেচ্ছাসেবক দল।

বিবৃতিতে আরও বলা হয়, হাবিব-উন-নবী সোহেল একজন সৎ, আদর্শ ও ত্যাগী নেতা হিসাবে সর্ব মহলে স্বীকৃত। তিনি বিগত স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বর্তমান ভোটারবিহীন নির্বাচনী প্রহসনের মাধ্যমে ক্ষমতা দখরকারী সরকারের বিরুদ্ধে গণতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠার আন্দোলনেও অগ্রণী ভূমিকা পালন করছেন বলেই সরকারের একটি মহল পরিকল্পিতভাবে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্যে মিডিয়া নিয়ন্ত্রণের মাধ্যমে ষড়যন্ত্রমূলকভাবে নানা বানোয়াট ও মিথ্যা কল্প কাহিনী প্রচার করছে।

তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে এবং ভবিষ্যতে কোনো কাল্পনিক, বানোয়াট খবর প্রকাশ না করার দাবিতে এই কর্মসূচি পালিত হবে।

স্বেচ্ছাসেবক দলের ঘোষিত কর্মসূচি সর্বাত্মক সফলভাবে পালন করার জন্য সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলি সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৯:০৮ পিএম,২১ অক্টোবর ২০১৫,বুধবার

 এমআরআর