Home / লাইফস্টাইল / সামান্য একুট মিষ্টি দুষ্টমিতেই আপনার স্ত্রীর রাগ দূর করুন
Husband + wife 2

সামান্য একুট মিষ্টি দুষ্টমিতেই আপনার স্ত্রীর রাগ দূর করুন

লাইফস্টাইল প্রতিবেদক:

মনের মানুষের সঙ্গে যতো বেশি ভাব, তত বেশি আড়ি। একে অপরের ওপর এতোটাই নির্ভরশীল যে, মনের আনাচে কানাচে প্রিয় মানুষের বিচরণ। কিন্তু কখনো কখনো সেই মানুষটার কিছু আচরণে অভিমানের ঝুলিটা বড্ডো বেশি ভারি হয়ে যায়। কিছুতেই তার ভার নামতে চায় না।

সময় যতো যায় মনের আকাশে মেঘ ততই কালো হতে থাকে। একপক্ষের রাগে অপরপক্ষ বেসামাল। কি করবে বুঝে উঠতে পারে না। কিন্তু এভাবে আর কতোক্ষণ? অস্থির মনে কোনো যুক্তিও আসে না। হ্যা, আপনার জন্যই দেয়া হল প্রিয়জনের রাগ দূর করতে মিষ্টি কিছু দুষ্টুমির টিপস…

সরি

প্রিয় মানুষের রাগ ভাঙাতে একটু না কান ধরলেন, সঙ্গে ছোট্ট করে বলে দিলেন ‘স…রি’। তাতেও রাগ যাচ্ছে না? তরবড় করে বলে গেলেন আপনারই দোষ, মেজাজ খারাপ হলে কি করেন না করেন মাথায় ঠিক থাকে না। তাই বলে তার রাগে আপনার আর সহ্য হচ্ছে না। ব্যস, গলে যাবে অপরপক্ষের সব অভিমান।

চিরকুট

চিরকুট লিখে তাকে সরি জানাতে পারেন। নিজের ভুল শিকার করে নিতে পারেন। ভবিষ্যতে এমন করবেন না তার প্রতিশ্রুতিও দিতে পারেন। দেখবেন, প্রিয় মানুষের রাগ বরফের মতো গলে পানি হয়ে গেছে।

ঝটপট আলিঙ্গন

ভালোবাসার মানুষটির রাগ ভাঙ্গাতে আলিঙ্গনের বিকল্প নেই। খুব কাছের এই মানুষটির রাগ নিমিষেই মিলিয়ে যেতে ঝটপট আলিঙ্গন করে ফেলুন। দেখবেন, আপনার ভালোবাসার উষ্ণতার কাছে তার রাগের দৃঢ়তা কিছুই নয়।

ছোট্ট উপহার

ভালোবাসার মানুষের পছন্দের তালিকা আপনার আগে থেকেই মুখস্ত। তাই কোনো সমস্যা ছাড়াই ছোট্ট কোনো উপহার নিয়ে তাকে উপহার দিতে পারেন। নিজে হাতে না দিয়ে কারো মাধ্যমে পৌঁছে দিতে পারেন। অথবা রেখে দিতে পারেন এমন কোনো জায়গায়, যেখান থেকে খুব সহজেই তার চোখে পড়বে। এতে দেখবেন হঠাইৎই তার মন গলে যাবে।