Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সাবেক প্রধানশিক্ষক তাহের রুশদীর মৃত্যুতে শিক্ষক সংগঠনের শোক

সাবেক প্রধানশিক্ষক তাহের রুশদীর মৃত্যুতে শিক্ষক সংগঠনের শোক

চাঁদপুর সদরের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধানশিক্ষক ,শাহ মাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক,চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদীর পিতা অ্যাড.তাহের হোসেন রুশদী ঢাকাস্থ শমরিতা (প্রা.) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৪ জুলাই) সকাল ৯ টা ৩১ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না…..রাজিউন)। মৃত্যকালে তাঁব বয়স হয়েছিল ৭৫ বছর।

তাঁর এ মৃত্যুতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ড.মুহাম্মদ আলমগীর কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সাফায়াত আহমদ ভূঁইয়া শোক পেশ করেন ও তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি কেন্দ্রিয় কমিটির শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ও জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো.হারুন অর রশিদ ও কেন্দ্রিয় কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মতলব ডিগ্রি কলেজের প্রফেসর মো.মোশারফ হোসেন শোক প্রকাশ করেন।

এ ছাড়াও বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলার সভাপতি ও গণি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.আব্বাস উদ্দিন ও সাধারণ সম্পাদক ও কামরাঙা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হোসেন,চাঁদপুর জেলার মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো.বিলাল হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন অনুরূপ গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বৃহস্পতিবার (৫ জুলাই) শাহতলী জিলানী চিশতী কলেজ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে।

প্রতিবেদক : আবদুল গনি
আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ পিএম,৪ জুলাই ২০১৮,বুধবার
এজি

Leave a Reply