Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সাদুল্যাপুরে নৌকা প্রার্থীর পক্ষে উঠান বৈঠকে পারভিন চৌধুরী ও সুবর্ণা চৌধুরী
নৌকা

সাদুল্যাপুরে নৌকা প্রার্থীর পক্ষে উঠান বৈঠকে পারভিন চৌধুরী ও সুবর্ণা চৌধুরী

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষে ভোট চেয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) সাদুল্যাপুর ইউনিয়নের আমিয়াপুর বিবি মা ফাতেমা মহিলা মাদ্রাসা মাঠে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ আয়োজিত এই বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা।

তিনি বলেন, আমি আজ আপনাদের কাছে বিশেষভাবে এসেছি আমার সন্তানের (সাজেদুল হোসেন চৌধুরী দিপু) জন্য দোয়া চাইতে, সে যেন জান্নাতবাসী হয়। এখন আপনাদের দেয়ার পালা। দোয়ার সঙ্গে সঙ্গে তার মনের যে ইচ্ছা ছিল তার বাবাকে একটি জায়গায় বসিয়ে দেয়া, সেটা আপনারা দেবেন। আর সেটা হলো ৭ জানুয়ারি নির্বাচন। আপনারা সবাই মিলে আমার ছেলের মুখের দিকে তাকিয়ে তার বাবাকে জয়ী করে আনবেন – এটাই আমার চাওয়া।

বিশেষ অতিথির বক্তব্যে দেন-মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জোষ্ট পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীণা। তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন। আমার স্বামীর খুব ইচ্ছা ছিল তার বাবা এমপি-মন্ত্রী হলে এই মতলবকে স্মার্ট মতলবে পরিণত করবে, মতলবকে সিঙ্গাপুরের মতো বানাবে। তার এই স্বপ্ন পূরণের জন্য আজকে আমরা এখানে এসেছি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাইতে। আপনারা নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে তার স্বপ্ন পূরন করবেন।
তিনি আরো বলেন, ৭ জানুয়ারি আপনারা সুশৃঙ্খলভাবে ভোটকেন্দ্রে গিয়ে সকাল সকাল ভোট দেবেন। নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনায় বহির্বিশ্বে আজ বাংলাদেশের নাম অনেক উচ্চ শিখরে পৌঁছে গেছে। আমরা নৌকার পক্ষে বৈঠকে সভাপতিত্ব করেন সাদুল্যাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আমেনা জসীম। এতে আরো বক্তব্য রাখেন উপজেলা ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের মহিলা নেত্রীবৃন্দ। এ সময় বিপুলসংখ্যক নারীসহ সর্বস্তরের জনগণের উপস্থিতি ছিল লক্ষণীয়।

প্রতিবেদক: কামাল হোসেন খান, ২৪ ডিসেম্বর ২০২৩