ফরিদগঞ্জে ২৪ ঘন্টায় সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ১১

চাঁদপুরের ফরিদগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার মোট ১১ আসামিকে আটক করেছে পুলিশ। ২৪ নভেম্বর বৃহস্পতিবার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনর নির্দেশে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডলের সার্বিক তত্বাবধানে এস.আই মোঃ নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হোগলী এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মোঃ মাসুমকে আটক করে এবং একই রাতে উপজেলার খাড়খাদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী সোলেমান শেখকে এবং পশ্চিম ধানুয়া এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী শরীফ মিজিকে আটক করে।

একই সময় এস.আই মোঃ রুবেল ফরাজী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার উত্তর চাঁদপুর এলঅকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী শাহানারা বেগম (৫০)কে এবং একই রাত ধানুয়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া সি-আর পরোয়ানাভুক্ত আসামী রাকিব মিজিকে আটক করে।

একই সময় এ.এস.আই গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কড়ইতলী এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর পরোয়ানাভুক্ত আসামী মোঃ অহিদুল্লাহ মজুমদারকে আটক করে।

একই দিনে এ.এস.আই মোঃ হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর পরোয়ানাভুক্ত আসামী ইসমাইল হোসেনকে এবং একই রাতে রুস্তমপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মোঃ সৌরভ হোসেন প্রঃ জাকিরকে আটক করে।

একই সময় এ.এস.আই মোঃ আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রঘুনাথপুর এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার সাজা পরোয়ানাভুক্ত আসামী রাসেল গাজীকে আটক করে এবং একই সময় এ.এস.আই মোঃ শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে একই মামলার ০২ জন জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী সুমন সরদার ও চঞ্চল খন্দকারকে আটক করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমাদের বিশেষ অভিযান পরিচালনা বিভিন্ন মামলার ১১ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ নভেম্বর ২০২২

Share