Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাচার সপ্রাবি র সভাপতি রবিউল আলম
সভাপতি

সাচার সপ্রাবি র সভাপতি রবিউল আলম

কচুয়া উপজেলার ৪নং সাচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মো. রবিউল আলম রবি। বৃহস্পতিবার বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেনের সভাপতিত্বে বিশেষ সাধারন সভায় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসীর উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগেও তিনি এই বিদ্যালয়ের সভাপতি পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। রবিউল আলম ওই বিদ্যালয়ের দায়িত্ব পালনকালে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার গুনগত মান পরিবর্তনের মাধ্যমে উপজেলার মধ্যে একটি অন্যতম বিদ্যালয়ে রূপদান করেন। তারই ধারাবাহিকতা বজায় রাখতে বিদ্যালয়েল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও এলাকাবাসী তাকে পুনরায় এ বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত করেন। এছাড়া ওই বিদ্যালয়ের সহ-সভাপতি পদে গনেষ চন্দ্র ধর, বিদ্যুৎসাহী কাউছার হোসেন সাদ্দাম, অভিভাবক সদস্য মকবুল হোসেন ও বিল্লাল হোসেন নির্বাচিত হয়।

এদিকে কচুয়া উপজেলার ৪নং সাচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির সভাপতি পদে উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মো. রবিউল আলম রবি পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২১ মার্চ ২০২৪