Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাচার বাজারে কুলসুমা আক্তারের গনসংযোগ ও প্রচারণা
বাজারে

সাচার বাজারে কুলসুমা আক্তারের গনসংযোগ ও প্রচারণা

আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে হাঁস প্রতীকে ভোট চেয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান কুলসুমা আক্তার ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করেছন। বুধবার সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে সাচার দক্ষিণ বাজার থেকে প্রচারনা শুরু করে বাজারের প্রতিটি ব্যবসায়ীদের সাথে হাঁস মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেন।

প্রচারনাকালে বীর মুক্তিযোদ্ধার সন্তান কুলসুমা আক্তার বলেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের বোন। আগামী ২৯ মে সারাদিন দলমত নির্বিশেষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমাকে হাঁস প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন। আপনাদের দোয়ায় ও মূল্যবান ভোটে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে একটি শান্তিপূর্ণ স্মার্ট উপজেলা গঠনে কাজ করবো। একই দিন তিনি সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন, সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু, বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহাগ খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং হাঁস প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা চারু মিয়া, বিতারা আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন মজুমদার, সাবেক সাধারন সম্পাদক ডা: জসিম উদ্দিন প্রধান, ইউপি সদস্য শেখ হারুনুর রশিদ, মর্জিনা আক্তার, সাবেক ইউপি সদস্য কামাল হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান, আবুল কালাম আজাদ, বিল্লাল হোসেন, ইকবাল হোসেনসহ দলীয় অসংখ্যা নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৫ মে ২০২৪