Home / উপজেলা সংবাদ / সাচার দাখিল মাদ্রাসার সভাপতি সাবেক ইউপি সদস্য আবুল বাসার
দাখিল

সাচার দাখিল মাদ্রাসার সভাপতি সাবেক ইউপি সদস্য আবুল বাসার

সকল জল্পনা কল্পনার অবসান কাটিয়ে অবশেষে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন, সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মো. আবুল বাসার মেম্বার।

রোববার কচুয়া উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আলী আশ্রাফ খান এর সভাপতিত্বে তার কার্যালয়ে ওই মাদ্রাসার সকল সদস্যদের উপস্থিতিতে আবুল বাসার মেম্বারকে সভাপতি পদে মনোনীত করা হয়। এসময় মাদ্রাসার সুপার মো. হেদায়েত উল্যাহ,দাতা সদস্য আলহাজ¦ ক্বারী আব্দুস সাত্তার,অভিভাবক সদস্য আব্দুল হামিদ,জাহাঙ্গীর মুন্সী,ইসমাইল হোসেন মোল্লা,আবু সুফিয়ান, সংরক্ষিত মহিলা সদস্য হাজেরা আক্তার,শিক্ষক প্রতিনিধি মো. মফিজুল ইসলাম,কাজী আব্দুস সোবহান,সংরক্ষিত মহিলা প্রতিনিধি শাহিন সুলতানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাচার (কান্দিরপাড়) গ্রামের অধিবাসী বিশিষ্ট সমাজসেবক,সাবেক ইউপি সদস্য মো. আবুল বাসার মেম্বার সাচার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সভাপতি ছাড়াও তিনি কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য,সাচার ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি,ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য,সাচার উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সাচার ডিগ্রি কলেজ গর্ভনিংবডির সাবেক সদস্য হিসেবে সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এদিকে বিশিষ্ট সমাজ সেবক মো. আবুল বাসার মেম্বার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, অভিভাবক,শিক্ষার্থী,শিক্ষক ও এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ জুলাই ২০২৩