Home / উপজেলা সংবাদ / সাচার ডিগ্রী কলেজের আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন
সাচার

সাচার ডিগ্রী কলেজের আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত ড.মহীউদ্দীন খান আলমগীর আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন উপলক্ষে অভিভাবক সমাবেশ ও মত-বিনিময় করা হয়েছে। মঙ্গলবার কলেজ মিলনায়তনে অভিভাবক সমাবেশে কলেজ গভর্নিং বডির সভাপতি ও ২১শে পদকপ্রাপ্ত অধ্যাপক ড.মুনতাসীর মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় তিনি বলেন, দেশব্যাপী শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে বিশেষায়িত কম্পিউটার ল্যাব প্রতিষ্ঠা করে সরকার বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থী এবং যুবক-যুবমহিলাদের জন্য কম্পিউটার ও মানসম্মত শিক্ষা সম্প্রসারণ, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, কাজের দক্ষতা বৃদ্ধি ও ভাষাগত দক্ষতা অর্জনকে বেগবান করছে। শিক্ষাকে এগিয়ে নিতে বর্তমান সরকার যা যা দরকার তা করে যাচ্ছেন।

কলেজের সহকারী অধ্যাপক মো: মহসিন ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দনা সাহার যৌথ পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল, কলেজ গভর্নিং বডির সদস্য জি.এম আতিকুর রহমান, সাবেক বিদ্যুৎসাহী সদস্য কামরুন্নাহার ভূঁইয়া, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ূন কবির মিয়াজীসহ কলেজের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অভিভাবক সমাবেশে অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ এডভোকেট মোহাম্মদ মহসীন কবীর।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ সেপ্টম্বর ২০২২