সাচারে রাইয়ান স্যানেটারি এন্ড টাইলস এর উদ্বোধন উপলক্ষে দোয়া

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার পশ্চিম বাজার জিরো পয়েন্টে রাইয়ান স্যানেটারি এন্ড টাইলস এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ উপলক্ষে রাইয়ান স্যানেটারি এন্ড টাইলস এর কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন। প্রতিষ্ঠানটির প্রোপাইটর সোহেল মাহমুদ এর পরিচালনায় এসময় সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন মোল্লা, সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. মামুন দেওয়ান, ব্যবসায়ী মকবুল হোসেন, সাদ্দাম হোসেন, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রদীপ চন্দ্র সরকারসহ সাচার বাজারের ব্যাবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাইয়ান স্যানেটারি এন্ড টাইলস এর প্রোপাইটর সোহেল মাহমুদ বলেন, দেশের উন্নত মানের বিভিন্ন কোম্পানির লাক্সারি স্যানেটারি ও টাইলস এবং পাইপ ফিটিংস এর সকল মালামাল পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। রাইয়ান স্যানেটারি এন্ড টাইলস এ সেবা গ্রহনের জন্য সবাইকে আমন্ত্রন জানাচ্ছি। অনুষ্ঠান শেষে ব্যবসা প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, সাচার হাই স্কুল জামে মসজিদের ইমাম মাওলানা মো. আবু হানিফা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ আগস্ট ২০২৪

Share