Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মার্চ্চেন্টস একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মার্চ্চেন্টস একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মার্চ্চেন্টস একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুর শহরের বানিজ্যিক এলাকা পুরাণবাজার মার্চ্চেন্টস একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কুতিক অনুষ্ঠান বুধবার (১৫ মার্চ) সকালে সম্পন্ন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ জাহাঙ্গির আখন্দ সেলিমের সভাপতিত্বে ও কমিটির সদস্য আলী হোসেন সেলিম মিয়াজীর পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহ-সভাপতি ও চাঁদপুর চেম্বারের বর্তমান সভাপতি সুভাষ চন্দ্র রায়। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ শতাব্দী আচার্যী।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সম্পাদক হাবিবুর রহমান মাষ্টার, চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রতিনিধি রেজাওয়ানুর রহমান রিজু, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সাবেক কাউন্সিলর আছলাম গাজী, বিদ্যালয়ের সদস্য মানিক ঘোষ, পঙ্কজ মলি¬ক, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল হামিদ মাষ্টার, জাহাঙ্গীর আখন্দ সেলিমের সহ-ধর্মিনী আফরোজা জাহান আখন্দ, মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস।

ক্রীড়া অনুষ্ঠান ও প্রতিযোগিতা সার্বিক সহযোগীতায় ছিলেন শিক্ষক অঞ্জনা সাহা, কার্ত্তিক পাল, মাহবুব গাজী, ফরিদ বেপারী, ঊমা দত্ত, সোমা আইচ, ঊম্মে সালশা, জান্নাতুল ফেরদৌস ও মীরা পাল।

২১টি ইভেন্টে দু’শতাধিক শিক্ষার্থী প্রতিযোগীতায় অংশ নেয়। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ করেন।

প্রতিবেদক-আশক বিন রহিম
।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ১৯ পিএম, ১৫ মার্চ ২০১৭ বুধবার

এইউ

Leave a Reply