চাঁদপুর

সাংবাদিক হাবিব খানের মাতৃবিয়োগ

চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্য ও এনটিভি’র চাঁদপুর প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান খানের মাতা সাবানী খানম (৯৫) রোববার (৯ এপ্রিল) ভোর ৬টা ৩৮ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৫ মেয়ে, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। মরহুমার জানাযা শেষে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মরহুমা সাবানী খানম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

রোববার বাদ যোহর শহরের বাসস্ট্যান্ড গোর-এ-গরীবা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা পূর্ব বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক অ্যাড.শাহজাহান মিয়া, মরহুমার বড় ছেলে সাংবাদিক হাবিবুর রহমান খান।

জানাযা নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি বি এম হান্নান,বর্তমান সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠানসহ বিভিন্ন পেশা ও শ্রেণীর লোকজন।

সাংবাদিক হাবিবুর রহমান খানের মাতার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন সংসদ সদস্য ডা. দীপু মনি, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারীসহ চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

জেলা আইনজীবী সমিতি : সাংবাদিক হাবিবুর রহমান খানের মাতা সাবানী খানম (৯৫) তাঁর মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড.বিনয়ভূষণ মজুমদার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া গভীর শোক প্রকাশ করেছেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৮: ০৬ পিএম, ৯ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Share