Home / চাঁদপুর / সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী আর নেই
Rafik.jpg

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী আর নেই

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি ১৪ সেপ্টেম্বর সোমবার রাত ১১.৪০ মিনিটে নিজ বাড়িতে হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন(ইন্না ….. রাজেউন )। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগে ভুগছিলেন ।

মরহুম রফিকুল ইসলাম মিয়াজী প্রায় একযুগের বেশি সময় ধরে চাঁদপুর সংবাদ ও চাঁদপুর প্রতিদিনে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

তার নামাজে জানাজা আজ ১৫ মঙ্গলবার সেপ্টেম্বর বেলা ১১ টায় চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

জানাজায় উপস্থিত হতে অনুরোধ জানিয়েছেন মরহুম এর ছোট ভাই মফিজুর রহমান মিয়াজী।

তিনি মৃত্যু কালে স্ত্রী,২ মেয়ে, ১ ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় দৈনিক ও অনলাইন রিপোর্টার হিসেবে কাজ করতেন। তিনি কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।

টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী দৈনিক চাঁদপুর সংবাদ এর প্রধান সম্পাদক পদে কর্মরত ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সম্মানিত সদস্য ছিলেন। তিনি সোমবার রাতে শহরের প্রফেসর পাড়া এলাকায় অবস্থিত নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত শারীরিক বিভিন্ন ধরনের অসুস্থতায় ভুগছিলেন।

আবদুল গনি , ১৫ সেপ্টেম্বর ২০২০