Home / চাঁদপুর / সাংবাদিক মাজহারুল ইসলাম অনিকের কৃতজ্ঞতা
সাংবাদিক

সাংবাদিক মাজহারুল ইসলাম অনিকের কৃতজ্ঞতা

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরি পরিষদ নির্বাচন-২০২৩ শনিবার (১১ মার্চ) বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত একটানা চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৫জন ভোটারের মধ্যে ৩৫টি ভোটই গ্রহণ হয়।

বিকেলে ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার। সহযোগিতায় ছিলেন নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এম আর ইসলাম বাবু।

নির্বাচনে সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক ৩৫ টি ভোটের মধ্যে ২৪ টি ভোট পেয়ে নির্বাচিত হন।

মাজহারুল ইসলাম অনিক তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, সংগঠনের সদস্যরা আমাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ, বিভিন্ন দৈনিক পত্রিকার সম্পাদক, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ ও সহকর্মী সাংবাদিক ভাইদের প্রতি। যারা নির্বাচনকে ঘিরে আমাকে উৎসাহ, অনুপ্রেরণা, বুদ্ধি, পরামর্শ এবং বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। আপনাদের এই অকৃত্তিম ভালোবাসা ও আন্তরিকতায় সংগঠনকে গতিশীল করতে সবসময় কাজ করবো। আজকের নির্বাচনে বিজয়ী এবং পরাজিত সকল প্রার্থীদের প্রতি রইলো আমার আন্তরিক ভালোবাসা, অভিনন্দন ও শুভ কামনা।

স্টাফ রিপোর্টার, ১১ মার্চ ২০২৩