Home / চাঁদপুর / সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থা অবনতি
ইকরাম চৌধুরীর
অসুস্থ ইকরাম চৌধুরীর পাশে চাঁদপুর টাইমস সম্পাদক ইব্রাহীম জুয়েল ( ফাইল ছবি)

সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থা অবনতি

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে। ১৭ এপ্রিল শুক্রবার গভীর রাত থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বর্তমানে তিনি ঠিকমত কথা বলতে পারছেন না, কাউকে চিনতে পারছেন না, খেতেও পারছেন না। তার উন্নত চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক।

ইকরাম চৌধুরীর ছোট ভাই চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী বলেন, ইকরাম ভাইয়ের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। দ্রুত ঢাকা নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

জানা গেছে, সাংবাদিক ইকরাম চৌধুরী দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, কিডনিসহ নানা জটিল রোগে আক্রান্ত। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। তার উন্নত চিকিৎসার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুরের কৃতী সন্তান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

এদিকে তার জন্য দোয়া চেয়েছেন চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যরা।

জানা গেছে, গত বছর সাংবাদিক ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের ব্লক অপারেশন করেছিলেন।  আরও পড়ুন… সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর পাশে চাঁদপুর টাইমস সম্পাদক ইব্রাহীম জুয়েল

করেসপন্ডেট,১৯ এপ্রিল ২০২০