Home / চাঁদপুর / সাংবাদিক আলমগীরের পিতার দাফন সম্পন্ন : শোক
সাংবাদিক আলমগীরের পিতার দাফন সম্পন্ন : শোক

সাংবাদিক আলমগীরের পিতার দাফন সম্পন্ন : শোক

চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোশিয়েনের সাবেক সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক মুহাম্মদ আলমগীর হোসেনের পিতা রঞ্জন আলী পাটোয়ারীর দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ অক্টোবর) বাদ আছর পুরাণ আদালত পাড়া জামে মসজিদ প্রাঙণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং চাঁদপুর পৌর কবস্থানে মরহুমকে দাফন করা হয়।

নামাজে জানাযায় ইমামতি করেন, আদালত পাড়া জামে মসজিদের খতিব হাফেজ মো. রুহুল আমিন।

নামাজে জানাযায় চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিন সাংবদিক ফোরাম, চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোশিয়েনের নেতৃবৃন্দসহ এলকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও ধর্মপ্রাণ মসলমানগণ উপস্থিত ছিলেন।

মরহুমের ছেলে সাংবাদিক মুহাম্মদ আলমগীর হোসেন জানায়, “শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিঁনি নিজ বাড়িতে বাধ্যক্য-জনিত রোগে আক্রন্ত হয়ে উন্তেকাল করেন (ইন্না….. রাজিওন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। মৃত্যুর পূর্বে তিনি ৪ ছেলে এবং ৩ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

প্রসঙ্গত, মরহুম রঞ্জন আলী পাটোয়ারী শহরের জেএম সেনগুপ্ত রোড়স্থ সাবেক নোয়াখলী হোটেলের মালিক এবং পুরাতন আদালত পাড়ার নিবাসী। তার ১ ছেলে পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের ১নং যুগ্ম আহ্বায়ক।

চাঁদপুর প্রেসক্লাবের শোক
সাবেক হোটেল ব্যবসায়ী পুরাতন আদালত পাড়া নিবাশি রঞ্জন আলী পাটোয়ারীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক শোক বার্তায় প্রেসক্লাব সভাপতি শহীদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদাশা মরহুমের রুহের আত্মার মাগফেরা কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানিয়েছেন।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম
সাবেক হোটেল ব্যবসায়ী পুরাতন আদালত পাড়া নিবাশি রঞ্জন আলী পাটোয়ারীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ। এক শোক বার্তায় ফোরামের সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জিএম শাহীন মরহুমের রুহের আত্মার মাগফেরা কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

সাবেক হোটেল ব্যবসায়ী পুরাতন আদালত পাড়া নিবাশি রঞ্জন আলী পাটোয়ারীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোশিয়েন। এক শোক বার্তায় সংগঠনের সভাপতি এমএ লতিফ ও সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম মরহুমের রুহের আত্মার মাগফেরা কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমব্যদনা জানিয়েছেন।

আপডেট: ০৪:৪৮ এএম, ১০ অক্টোবর ২০১৫, শনিবার

ডিএইচ/২০১৫।