সাংবাদিকদের সম্মানে চাঁদপুর দিগন্তের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার আয়োজনে সাংবাদিকদের সম্মানে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল আরাফাত এন্ড চাইনিজ রেস্টুরেন্টে উক্ত ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জ আদর্শ একাডেমির শিক্ষক মো. সাখাওয়াত হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট শাহাজাহান মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট শাহাজাহান মিয়া বলেন, চাঁদপুর দিগন্ত প্রতিষ্ঠার পর থেকে নিয়মিত প্রকাশনা করে আসছে এবং চাঁদপুরের সিকি কোটি মানুষ সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরছে। আমরা এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর দিগন্তের উপদেষ্টা (ফরিদগঞ্জ) মাওলানা মো. ইউনুস হেলাল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি সভাপতি মো. কামরুজ্জামান, নুরুন্নবী নোমান, বর্তমান সিনিয়র সহ-সভাপতি এমকে মানিক পাঠান, সাধারন সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, চাঁদপুর দিগন্ত সহ-সম্পাদক।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এস. এম ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাকিল হাছান, অর্থ সম্পাদক আক্তার হোসেন, সহ- অর্থ সম্পাদক রুহুল আমিন খান স্বপন, প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, সাহিত্য সম্পাদক মাছুম তালুকদার, সদস্য শিমুল হাছান, জাকির হোসেন সৈকত, নূরে আলম টুটুল, আব্দুস সালাম, কে এম হাছান, মেহেদী হাছান, আমান উল্যাহ খান ফারাবী, ফাহাদ খান, জসিম উদ্দিন প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ৬ এপ্রিল ২০২৪

Share